নরসংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানের চালক নিহত

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ নরসিংদীর শিবপুরে একটি ট্রাকের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কা লেগে এর চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের সামনের সিটে বসে থাকা আরও দুজন। রোববার (২১ ফেব্রুয়ারি) ভোরে শিবপুরের ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের সিএন্ডবি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন (৪০)। তিনি দুর্ঘটনা কবলিত ওই পিকআপ ভ্যানটির চালক ছিলেন। আলমগীর হোসেনের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মনোহরদী থেকে মাছবাহী পিকআপ ভ্যানটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সিএন্ডবি এলাকায় পৌঁছার পর একই দিকে যাওয়া একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয় পিকআপ ভ্যানটি। এ সময় পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এর চালক আলমগীর হোসেনের মৃত্যু হয়।

এ সময় পিকআপ ভ্যানের সামনের সিটে বসে থাকা আরও দুই জন ব্যক্তি আহত হন। পরে শিবপুর থানার পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শিবপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সময় পিকআপ ভ্যানটির চালক ঘুমিয়ে পড়েছিলেন। অথবা ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর সময় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। দুর্ঘটনা কবলিত ওই পিকআপ ভ্যানটি আমাদের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180