ভোজ্য তেলসহ ট্রাক ছিনতাই” ২৪’ঘন্টায় ট্রাক উদ্ধার করতে পারেনি পুলিশ-

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

এন এম সরকার- গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার গৃধারীপুর গ্রামের আশরাফুল ইসলাম নামক এক ব্যাক্তির মালবাহী একটি ট্রাক(ঢাকা মেট্রো- ট ২০১৫৩২) ১৪’লক্ষ টাকার সোয়াবিন তেলসহ ছিনতাই হয়েছে।

ট্রাক মালিক আশরাফুল ইসলাম জানান,গত ২০’ফেব্রুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ জেলার মেঘনা থানার ফ্রেস কোম্পানি লিমিটেড হতে প্রায় ১৪’লক্ষ টাকার ৬০’ব্যারেল সোয়াবিন তেল নিয়ে গাইবান্ধার উদ্দেশ্য রওয়ানা দেয়।

ট্রাকটি বগুড়া হতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হয়ে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার যে কোন স্থান থেকে ছিনতাই হয়।

পরদিন ২১’ফেব্রুয়ারী রোববার সকালে ঘোড়াঘাট থানার ওসমানপুর হিলি সড়কের পার্শ্বে ভুট্টার জমি থেকে ট্রাক মালিকের আপন ভাগিনা ট্রাক চালক আরিফ (২৪) ও তার শ্যালক হেলপার শাকিল (২৪) কে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ।

ঘোড়াঘাট থানার এস আই দুলু জানান রোববার সকালে ট্রাক চালক ও হেলপারকে অচেতন অবস্থায় দেয়তে পেয়ে পথচরীরা পুলিশকে ফোন দেয়।পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তিনি আরো জানান এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে তদন্ত চলমান রয়েছে।ড্রাইভার হেলপার সুস্থ হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার করতে পারেনি।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180