রাণীশংকৈলে বাসাবাড়ি থেকে ১০ ভরি সোনা ও ১৫ লক্ষ টাকা চুরি।

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় চাপড় পার্বতীপুর (বিরশী )গ্রামের এক বাসা বাড়ি থেকে শনিবার দিনগত রাতে ১০ ভরি স্বর্ণালংকার ও ১৫ লক্ষাধিক টাকা চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

উপজেলায় চাপড় পার্বতীপুর (বিরশী ) গ্রামের এক বাসা বাড়ি থেকে শনিবার দিববাগত রাতে ১০ ভরি স্বর্ণালংকার ও ১৫ লক্ষাধিক টাকা চুরি হওয়ার খবর পাওয়া গেছে ।

২২ ফেব্রুয়ারি (রবিবার) দুপুরে সরেজমিন জানা গেছে, উপজেলার বিরাশি গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে রওশন আলীর বাসাবাড়িতে দুর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

বাড়ির মালিক রওশন আলী বলেন, প্রতিদিনের মতো তার ব্যাবসায়িক ইটভাটা ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজকর্ম সেরে রাতে বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম ভেঙে তিনি মোবাইল খুজাখুজি ও চেঁচামেচি করলে পরবর্তীতে অন্যান্য সদস্যরাও ধীরে ধীরে ঘুম থেকে উঠেন।

কাঠের আলমিরার ড্রয়ারে থাকা নগদ ১৩ লক্ষ টাকা ও পাশের ঘরের আলমিরাতে নগদ ২ লক্ষ টাকা সহ মোট ১৫ লক্ষ টাকা এবং ১০ ভরি স্বর্ণালংকার , মোবাইল ফোন চুরি হয়েছে । যার আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষাধিক টাকা। রানীশনকৈল অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180