তাহিরপুর সেগুন বাগান মরহুম আলহাজ্ব জয়নাল আবেদীন। বাদাঘাট ইউনিয়নের

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

তাহিরপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃঃ তাহিরপুর সুনামগঞ্জ সেগুন বাগান তিন বারের সফল চেয়ারম্যান। বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের ছিলেন সংগ্রামী সভাপতি। ছিলেন আওয়ামীলীগের নিবেদিত প্রান।

অন্যায় অত্যাচার অপরাধের বিরুদ্ধে প্রতিবাদের বলিষ্ঠ কন্ঠ। সৎ সাহসী নিঃস্বার্থ শক্তিমান স্নেহময় ও কর্মহ্মম হ্মমতার ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। তিনি ছিলেন গরীব দুঃখী অসহায় মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু।

আজ ও যাকে মানুষ শ্রদ্ধা ভরে স্বরন করে। তিনি ছিলেন বিশিষ্ট দান বীর শিহ্মানুরাগী এবংবৃহ্ম প্রেমী মানুষ। যিনি নিজ নামে গড়ে তুলেছেন জয়নাল আবেদীন ডিগ্রি কলেজ। আলহাজ্ব জয়নাল আবেদীন বালিকা উচ্চ বিদ্যালয় আলহাজ্ব জয়নাল আবেদীন এতিম খানা।

ছোটভায়ের নাম করনে গড়ে তুলেছেন রহমানীয়া আওয়ামী দাখিল মাদ্রাসা। বাদাঘাট পাবলিক হাইস্কুলে যার অবদান আর
অনুদান অপরিসীম। বাদাঘাট সরকারী ডিগ্রি কলেজের
ছিলেন দাতা সদস্য। আনোয়ার পুর হাই স্কুল এবং বাদশাগন্জ কলেজে আছে আর্থিক অনুদান। তাছাড়াও
সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠান
মসজিদ মাদ্রাসা সামাজিক সংগঠন ও সামাজিক কর্ম কান্ডে উৎসাহ উদ্দীপনা সহ আর্থিক সহায়তায় সহযোগিতা করে গেছেন।

আজকের দর্শনীয় স্হান টাংগুয়ার হাওরের হিজল খরচ বাগান নিজস্ব অর্থায়নে নিজস্ব শ্রমে গড়ে তুলেছেন। গড়ে তুলেছেন মেঘালয়ের পাদ দেশে খাসিয়া পাহাড় ঘেষা মেঘালয়ের ভিতর থেকে বয়ে আসা যাদু কাটা নদীর তীরে আলহাজ্ব জয়নাল আবেদীন শিমুল বাগান। প্রতিদিন বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে কলেজ ইউনিভার্সিটির ছাত্র ছাত্রী সহ দর্শনার্থীরা ছুটে আসছে। অপরুপ চিত্রে ফুটে উঠেছে শিমুল বাগান। বাদাঘাট হইতে সোহালা রাস্তা বাদাঘাট হইতে দিঘির পাড় রাস্তা। বাদাঘাট হইতে গুটিলা রাস্তা। বাদাঘাট হইতে কাশ তাল রাস্তায় নিজস্ব অর্থায়নে উভয় পাশে রোপণ করেছেন ছায়া দান কারী বৃহ্ম। উনি ছিলেন আমার অত্যন্ত শ্রদ্ধা ভাজন ও প্রিয় মানুষ আমি কায়মনোবাক্যে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ পাক যেনো উনাকে বেহেস্ত নছিব করেন। আমিন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180