গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ডেস্ক গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. গোলাম সরোয়ার মোল্লাকে (৩৩) গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি টুঙ্গিপাড়া উপজেলার ১নং কুশলী ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থী।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক বিধান কান্তি হালদার সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে তাকে ৩ মাসের সাজা প্রদান করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মো. নাজমুল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুশলি গ্রামে অভিযান চালানো হয়। এসময় মো. গোলাম সরোয়ারকে গাঁজাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, সাজাপ্রাপ্ত মো. গোলাম সরোয়ার মোল্লা নিজেকে কুশলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগাম প্রচারণামূলক কার্যক্রম চালাচ্ছিলেন।

এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. লালন শেখকে (৪০) গ্রেফতার করা হয়। তাকেও ভ্রাম্যমান আদালতের বিচারক বিধান কান্তি হালদার তিন মাসের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। সাজা প্রদানের পর তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180