ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিলের পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদ-এর পরিবারের উপর হামলা ও সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ করেছে জেলার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি ও সচেতন মহল।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ এর আয়োজন করে ঠাকুরগাঁও প্রেসক্লাব ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

মানববন্ধন ও প্রতিবাদ সামবেশে বক্তারা বলেন গত ২৩ ফেব্রুয়ারি বিকালে শহরের আদমনগর কলেজপাড়া এলাকায় ‘বিডিনিউজ ২৪’ ও ‘আমাদের সময়’ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ এর বাড়িতে সন্ত্রাসীরা প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে ‘রাম দা’ নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে তার বাবা, মা, চাচা ও চাচাতো ভাইকে কুপিয়ে জখম করে। এ ঘটনার প্রতিবাদে প্রশাসনকে ২৪ ঘন্টার মধ্যে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং হুশিয়ারি প্রদান করেন।

এসময় বক্তব্য দেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েদ, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভির হাসান তানু, সদর উপজেলার চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আলম টুলুসহ অনেকে।

প্রসঙ্গে, গত মঙ্গলবার রাতে শহরের কলেজপাড়া আদমনগর এলাকায় সাংবাদিক শাকিলের বাসায় হামলার ঘটনা ঘটে। এতে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, চাচা আলম আলী, চাচাতো ভাই লাবু গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে মৃত্যু সাথে পান্জা লড়ছেন ।
এই ঘটনায় বুধবার সদর থানায় ৮ জনের নাম উল্লেখসহ ৫/৬ জন অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা করেন শাকিল আহমেদ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180