সাংবাদিকের পরিবারের ওপর হামলার প্রতিবাদে পীরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

মোঃ আইনুল হক পীরগঞ্জ,ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদ-এর পরিবারের উপর হামলা ও সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ করেছে উপজেলার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি ও সচেতন মহল।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় পৌর শহরের পূর্ব চৌরাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ এর আয়োজন করে পীরগঞ্জের সকল পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সমাজ।

মানববন্ধন ও প্রতিবাদ সামবেশে বক্তারা গত ২৩ ফেব্রুয়ারি বিকালে শহরের আদমনগর (ডিসি বস্তি) কলেজপাড়া এলাকায় ‘বিডিনিউজ টুয়েন্টিফোর’ ও ‘আমাদের সময়’ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ এর বাড়িতে সন্ত্রাসীরা প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে ‘রাম দা’ নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে তার বাবা, মা, চাচা ও চাচাতো ভাইকে কুপিয়ে জখম করে। এ ঘটনার প্রতিবাদে প্রশাসনকে ২৪ ঘন্টার মধ্যে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং হুশিয়ারি প্রদান করেন।

এসময় বক্তব্য দেন, প্রেসক্লাব পীরগঞ্জের সাধারণ সম্পাদক জাকির হোসেন, পীরগঞ্জ আরজে এফ এর সভাপতি প্রবীন সাংবাদিক আব্দুর রহমান, বিডি নিউজ বাংলা ২৪ ডট কম এর সম্পাদক ও প্রকাশক পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলার প্রতিনিধি আনছারুল ইসলাম, পীরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি ও দৈনিক তৃতীয় মাত্রা র বিশেষ প্রতিনিধি মুজিবুর রহমান, সাপ্তাহিক শিখড় সন্ধ্যানের প্রতিনিধি এমদাদুল হক, ফটো সাংবাদিক শেখ সমশের আলী, জে টিভির প্রতিনিধি আব্দুল করিম, বৈরচুনা পল্লী সেবা প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আনসারী সহ অনেকে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180