রানীশংকৈলে নবনির্বাচিত মেয়রকে নাগরিক গণসংবর্ধনা

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, মার্চ ১, ২০২১

আনোয়ার হোসেন আকাশ, রানীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি::-

পৌরবাসির পক্ষে নাগরিক গনসংবর্ধনা কমিটির আয়োজনে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কে নাগরিক গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার সময় উপজেলার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাগরিক গণসংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় মেয়র সহ নবনির্বাচিত কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর দের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় কৃষক লীগ , মুক্তিযুদ্ধ মঞ্চ রাণীশংকৈল শাখা , আর ডি থিয়েটার, জাতীয় রিকশা-ভ্যান শ্রমিক লীগ, ছাত্রলীগ, সঙ্গীত বিদ্যালয়, কুলিক নাট্য সংস্থা, বৈদ্যুতিক নির্মাণ শ্রমিক ইউনিয়ন সহ এছাড়াও যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের মেয়ে শাহীনুর তার নিজ হাতের তৈরি নৌকা ও জাতীয় পতাকা, মহিলা আ’লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন,আবু সাইদ কুরাইশী, আনোয়ারুল কাদের বিভিন্ন ভাবে সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, সাবেক মহিলা সাংসদ সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, থানা পরিদর্শক এসএম জাহিদ ইকবাল, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, আ’লীগ নেতা আহমেদ হোসেন বিপ্লব, গোলাম সারওয়ার বিপ্লব, রেজাউল হক, মহিলা আওয়ামী নেত্রী ফরিদা ইয়াসমিন, ঠিকাদার আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, পৌরসভার ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর সহ আ’লীগ , যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ আ’লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন শ্রমিক সংগঠন এবং সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র মোস্তাফিজুর বলেন,
আপনারা আমাকে ভালোবেসে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন তাই আজ আমি আজ মেয়র। আপনারদের এ পরিশ্রম এবং ভালোবাসা আমি আজীবন মনে রাখব।

পৌরসভার উন্নয়নের বিষয়ে বক্তব্যে বলেন, যদি আপনারা আমাকে সহযোগিতা করেন, তাহলে আমি রাণীশংকৈলকে একটি আধুনিক ডিজিটাল মডেল পৌরসভায় রুপান্তর করতে পারব। আমার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রতি তিন মাস অন্তর অন্তর প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে সভা করবো সেখানে আপনাদের পরামর্শ গ্রহণ করে কাজ করব। মাদকের ভয়াবহ থাবায় নিমজ্জিত এ পৌরসভাকে মাদকমুক্ত করে আলোর পথে ফেরাব আপ্রাণ চেষ্টা অব্যাহত রাখব।

সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক মহিলা সাংসদ সেলিনা জাহান লিটা, আ’লীগ সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন আহমদ, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি এস.এম জাহিদ ইকবাল, ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, মহিলা আওয়ামী নেত্রী ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শিক্ষক আবু শাহেনশাহ্, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক তামিন হোসেন, মোটর শ্রমিকের সভাপতি আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, বিদ্যুৎ নির্মানের সভাপতি রমজান আলী, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, ঠিকাদার আবু তাহের প্রমূখ।

সংবর্ধনা ও আলোচনা শেষে এক মনোমুগ্ধকর সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আ’লীগ নেতা ও প্রভাষক প্রশান্ত বসাক।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180