সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে-২০২১।

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে পুলিশ সদস্যদের স্মরণে মেমোরিয়াল ডে-২০২১।

০১ মার্চ (সোমবার) সকালে পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন এর নেতৃত্বে এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষ্যে জেলা পুলিশ লাইন্স,মাঠে নির্মিত পুলিশ স্মৃতিস্তম্ভে আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধায় স্মরণ ও পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন সম্মানিত পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মহোদয়সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।
আজকের এই দিনে ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে সেই সকল কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণসহ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন এবং তাদের প্রতি সম্মান জানান।

এই সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন,মহোদয়সহ জনাব মোঃ নাসির উদ্দিন যুবায়ের, কমান্ড্যান্ট (এসপি), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (সদর), সহকারী পুলিশ সুপার (রাণীশংকৈল সার্কেল), সহকারী পুলিশ সুপার (পিবিআই), ঠাকুরগাঁও এবং জেলা পুলিশের উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা/কর্মচারীগণ।

অনুষ্ঠান শেষে সম্মানিত পুলিশ সুপার ঠাকুরগাঁও মহোদয় সহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারের সাথে বিভিন্ন বিষয়ে খবর নেন এবং তাঁদের সাথে দীর্ঘ সময় অতিবাহিত করেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180