সুনামগন্জে যুব মহিলাদের নিয়ে ৭দিন ব্যাপী হস্তশিল্প বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা শেষ

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জের দিরাইয়ে বেকার যুব মহিলাদেরকে নিয়ে ৭দিন ব্যাপী হস্তশিল্প বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা আজ শেষ হয়েছে।

বেকার যুব মহিলা সমাজকে দক্ষ মানবসম্পদে পরিণত করার লক্ষে দিরাই যুব উন্নয়ন অধিদপ্তর প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক ট্রেডে প্রশিক্ষণ প্রদান করে থাকে। এরই ধারাবাহিকতায় সোমবার উপজেলা গনমিলনায়তন হলে যুব উন্নয়ন অধিদপ্তরের আওয়াতায় ৫০ জন যুব মহিলাকে হস্তশিল্প বিষয়ে ৭দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু করে এবং আজ তা সমাপনি অনুষ্টানের মাধ্যমে শেষ হয়।

দিরাই যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলুয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন।

কর্মশালায় আরো বক্তব্য রাখেন দিরাইয়ের খাদ্য নিয়ন্ত্রক কামরুল ইসলাম, প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস সুনিয়া, এনজিও সংস্থা ব্য্যাকের সমন্বয়কারী পারুল বেগম, প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বলেন, আমাদের দেশ এখন দ্রæত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে আর এর পেছনের শক্তি হচ্ছেন সাধারন জনগন। প্রজাতন্ত্রের কর্মচারী হিসাবে আমরা দেশের উন্নয়নে নিজেদেরকে সম্পৃত্ত করার পাশাপাশি এই দেশের সার্বিক উন্নয়নে যুবকদের এগিয়ে আসলে দেশ সমৃদ্ধির পথে দ্রুত সময়ের মধ্যে এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180