ইউপি নির্বাচনে দোয়া চেয়েছেন মেম্বার পদপ্রার্থী “শহিদুল ইসলাম (বাদল)”

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

সাঘাটা(গাইবান্ধা)প্রতিনিধিঃ
সাঘাটা উপজেলার দশ নং বোনারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আসছে নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে বেপক ভাবে প্রচারণা। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে প্রার্থী হাওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ছাত্র নেতা বোনারপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদ জনাব মোঃ শহিদুল ইসলাম বাদল।

শহিদুল ইসলাম বাদল তিনি গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার দশ নং বোনারপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে প্রকাশ করেছেন।

উপজেলার দশ নং বোনারপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভোটারদের,কথা হলে জানা যায়
গত তিন বছর পার করে করনাকালীন সময়ে আমাদের কাজ কর্ম না থাকায় দিশেহারা হয়ে পড়েছিলাম। এ দুঃসময়ে শহিদুল ইসলাম বাদল ভাই আমাদের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন। এজন্য আমরা এবারে নির্বাচনে বাদল ভাইকে মেম্বার হিসেবে পেতে চাই। এবারে আমাদের এলাকার মানুষ একযোগে সিদ্ধান্ত নিয়েছেন, দলমত নির্বিশেষে শহিদুল ইসলাম বাদল ভাইকে ভোট দিয়ে আসন্ন ইউপি নির্বাচনে আল্লাহর রহমতে মেম্বার হিসেবে নির্বাচিত করবো।

শহিদুল ইসলাম বাদল বলেন, আমার এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো,আমার ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে গড়ে তুলব একটি আধুনিক ডিজিটাল ওয়ার্ড।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180