কলাপাড়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের তরুণ সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

স্টাফ রিপোর্টার। মোঃ শাহাবুদ্দিনঃ- কলাপাড়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ সমাচার এবং দৈনিক বার্তা বাজার পত্রিকার সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার প্রতিবাদে এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ সংবাদপত্র ও সাংবাদিক ক্লাবের উদ্যোগে আজ ০৩/০৩/২০২১ইং তারিখ রোজ বুধবার সকাল ১০ঃ০০ ঘটিকায় কলাপাড়া শেখ কামাল সেতুর উত্তর পাশে কুয়াকাটা টু ঢাকা মহাসড়কে ঘন্টা বেপী এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বাংলাদেশ সংবাদপত্র ও সাংবাদিক ক্লাব কলাপাড়া উপজেলা শাখার সভাপতি সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ আল- আমিন, সহ-সভাপতি সাংবাদিক মোঃ মনির হাওলাদার, সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শাহাবুদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ প্রচার সম্পাদক সাংবাদিক মাসুম খন্দকার, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক মোঃ জাফর ইকবাল, সাংবাদিক মোঃ সাইমুন ইসলাম, সাংবাদিক নাজমুস সাকিব, সাংবাদিক সাইফুল ইসলাম সহ বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটি কলাপাড়া উপজেলার সভাপতি মোঃ জুয়েল হোসাইন এবং বাংলাদেশ সংবাদপত্র ও সাংবাদিক ক্লাবের পটুয়াখালী জেলার সভাপতি সাংবাদিক মোঃ সোহাগ সিকদার সহ কলাপাড়া উপজেলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নোয়াখালীর কোম্পানীগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে নিহত তরুণ সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

ঐ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া ও সাংবাদিকদের সুরক্ষায় সরকারি নীতিমালা ও আইন প্রণয়নের দাবি জানান।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180