পদ ফিরে পেলেন ঠাকুরগাঁওয়ের ইউপি সদস্য

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

ডেস্ক করোনাকালীন সময়ে বরখাস্ত হওয়া ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য কুলসুমা আক্তারকে স্বীয়পদে বহাল করা হয়েছে।

সোমবার (১ মার্চ) স্থানীয় সরকারের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নুর কুতুবুল আলমের স্বাক্ষরিত একটি চিঠিতে পূর্বের বরখাস্তের আদেশ প্রত্যাহার করে স্বীয়পদে বহাল করা হয়।

গেল বছরের ৯ এপ্রিল সরকারি ৮৮৯ বস্তা ভিজিডি ও ১০ টাকা কেজি চাল জব্দের ঘটনায় উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মণ বাদী হয়ে বড়পলাশবাড়ী ইউনিয়নের ওএমএস ডিলার আমিরুল ইসলাম, তার স্ত্রী নারী ইউপি সদস্য কুলকুমা আক্তার, তার ভাই জমিরুল ইসলাম, সমিরুল ইসলাম, আমজানখোর ইউনিয়নের ওএমএস ডিলার আব্দুর রশিদ ও নছিমন চালক পান্না কাউসারকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন।

পরে আদালতের আদেশে মামলা থেকে অব্যাহতি পেলে চলতি বছরের ২৫ জানুয়ারি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব আবু জাফর রিপনের স্বাক্ষরিত চিঠিতে আদালতের নির্দেশনা যাচাই করে স্বীয়পদে বহাল করেন।

নারী ইউপি সদস্য কুলসুমা আক্তার বলেন, অতীত মনে রেখে কষ্ট পেতে চাই না। জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। আগামীতেও জনসেবা করে যাবো।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180