মাধবদী থানার বালুচর গ্রামে মাজারের নামে মাদক ও দেহ ব্যবসার প্রতিবাদ করায় মিথ্যা ধর্ষণের মামলা

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১
প্রতীকী ছবি

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদীর মহিষাশুরা ইউনিয়নের বালুচরগ্রামে জমির আলী দরবার শরীফ ও ওরছ মাহফিলের নামে এলাকায় মাদক ও দেহ ব্যবসা করার অভিযোগ করেছেন এলাকাবাসী।

১২ই ফেব্রুয়ারি রোজ শুক্রবার এলাকায় মাজারে ওরছ মাহফিলের অন্তরালে রুপচাঁন, আল-আমিন, ইদ্দিছ আলী, আনোয়ার ও ইয়াছিন এলাকায় মাদক ব্যবসা অব্যাহত রাখে ও এলাকায় গান বাজনা করা নিষিদ্ধ থাকা সত্বেও তারা গান-বাজনা করে, স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধির সম্মিলিত ভাবে এই অপকর্মের বাধা দিলে শুরু হয় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষে সংঘাতে জড়িয়ে পড়ে মাধবদী থানায় উভয়পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেন , এই ঘটনার জের ধরে প্রতিহিংসার আক্রোশের বশবর্তী হয়ে গত ০১.০৩.২১ ইং তারিখে ১,২,৩,ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার হনুফা বেগমের মান সম্মান হেয় প্রতিপন্ন করার জন্য তার ছেলে আরিফ সহ ৭ জনকে আসামি করে নরসিংদী সদর মডেল থানায় ধর্ষণের নামে মিথ্যা মামলা দেওয়া হয়। যাহার মামলা নং ০১/১০৭ এই বিষয়ে এলাকাবাসী আরো জানান, উল্লেখিতরা স্থানীয় সন্ত্রাসী ও প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তার সহায়তায় এলাকায় ইয়াবা, মদ, গাঁজা, ফেন্সিডিল ও জমজমাট দেহ ব্যবসা করে আসছে।

পূর্বে আমাদের গ্রামে কোন মাদকাশক্ত বা বিক্রেতা আমাদের জানামতে ছিলো না। উল্লেখিত লোকজনদের বাড়িতে যে কোন সময় এলাকার লোকজন ইয়াবা সহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় ও সেবন করে যাচ্ছে অবাধে এদের কাজ এলাকার কেউ বাধা দিলেও প্রতিবাদ করলে হালিমা সহ আরো ২/৩ জন সুপরিকল্পিতভাবে তারা নিজেদের কাপড় চোপড় নিজেরাই ছিড়ে প্রতিবাদিদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যেটা তারা করেছে আরিফসহ আরো ৬ জনের সাথে এলাকাবাসী এই মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানান।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180