বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’র পক্ষ থেকে এমপি কে ফুলেল শুভেচ্ছা-

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

এন এম সরকার- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পলাশবাড়ী উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে।

শনিবার ৬’মার্চ সন্ধ্যায় পৌর শহরের কালীবাড়ী বাজার রোডে এমপির নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাৎ কালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পলাশবাড়ী উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি আশরাফুল ইসলাম তিতাস, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সভাপতি কৃষিবিদ এখলাছুর রহমান,সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম রতন, হাসিবুর রহমান স্বপন,এ্যাড. আবেদুর রহমান সবুজ,শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন তিথি,অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান সরকার, কার্যকরি সদস্য ওছমান আলী,শাকিল আহম্মেদ, সাধারণ সদস্য মেহের সরকার, জাহিদুল সাকিব বিজয়, ফজলার রহমান, এহছানুল হক মিলন প্রমুখ।

এসময় এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি দলীয় কর্মকান্ড পরিচালনায় দিক নির্দেশনা প্রদান করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষে নিজেদের আত্মনিয়োগ করার আহবান জানান।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180