বুকের পাটা থাকলে মিছিল করে দেখান – আবু সাঈদ বাবু

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

রুহিয়া প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
৩ মার্চ (বুধবার) সন্ধ্যায় রুহিয়া ইউনিয়ন পরিষদ মাঠে ৭ নং ঘনিবিষ্টপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজেকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু ।
তিনি বলেন, ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ৮০/৮৫ বছর বয়সেও রুহিয়া উপজেলা বাস্তবায়নের লক্ষে নিরলস পরিশ্রম করে চলেছেন ।
যে কোনো নির্বাচন আসলে একটি মহল গুজব ছড়ায়, নৌকা হিন্দুদের মার্কা ।
তিনি বলেন গিরিশচন্দ্র সেন হিন্দু হয়ে বাংলায় প্রথম পূর্ণাঙ্গ কুরআন অনুবাদ করেছেন । একজন হিন্দু মানুষের আরবি থেকে বাংলায় অনুবাদ করা কোরআন, মসজিদ মাদ্রাসায় স্থান সহ বাড়ীতে বাড়ীতে তেলাওয়াত করা যাবে, অথচ ভোটের বেলায় নৌকায় ভোট দেওয়া যাবে না ।
এটা হতে পারেনা – এই অপপ্রচার আর গুজব ২০০৮ সালেই সাধারন মানুষ ভালো ভাবে বুঝে গেছে ।
আমাদের চিন্তা করতে হবে যে এমপি মহোদয় একজন হিন্দু মানুষ হওয়া সত্তেও মুসলমানদের রুহিয়া ছালেহীয়া মাদ্রাসার দাখিল পরীক্ষার জন্য ছাত্র/ছাত্রীদের এবং অভিভাবকদের দূর্ভোগ-দুর্দশার কথা চিন্তা করে খোশবাজারে গিয়ে যেনো দাখিল পরীক্ষা দিতে না হয় সে লক্ষে রুহিয়া ছালেহীয়া মাদ্রাসায় তিনি দাখিল পরীক্ষার কেন্দ্র স্থাপন করেছেন ।
তাছাড়া মন্ডলাদাম মাদ্রাসায় ও আখানগরের বলিতাপাড়া মাদ্রাসায় তিনি মুসলমান ছাত্র/ছাত্রীদের সুবিধার্থে ও ইসলামী শিক্ষার মান উন্নয়নের লক্ষে চারতলা ভবন নির্মান করে দিয়েছেন । তিনি অরো বলেন,জনসাধারনের সুবিধার্থে রুহিয়া থানার প্রত্যেকটা ব্রীজ কালভার্ট সহ প্রত্যেকটা রাস্তাঘাট পাকা করন করেছেন ।
রুহিয়া এলএসডিতে কৃষকের সুবিধার্থে নিজের অর্থ দিয়ে জমি ক্রয় করে ভেজা ধান শোকানোর লক্ষে সাইলো প্রতিষ্ঠার কাজ করেছেন । নবগঠিত সেনুয়া ইউনিয়নের ফাইনাল গ্যাজেট হয়ে গেলে রুহিয়া উপজেলা বাস্তবায়ন সম্পর্কিত বিষয় শতভাগ পরিস্কার হয়ে যাবে । অতএব রুহিয়া উপজেলা বাস্তবায়নের স্বার্থে কোনোরকম বিশৃংখলা কিনবা ইসু বিহীন সরকার বিরোধী মিছিল মিটিং না করাই ভালো হবে ।
২০১৩ সালে রুহিয়া থানা বাস্তবায়নের সময় যে ধরনের তান্ডব সৃষ্টি করা হয়েছিলো
এবার উপজেলা বাস্তবায়নের সময় কোনো ধরনের তান্ডব বরদাস্ত করা হবেনা ।
রুহিয়া বিএনপিকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি আরো বলেন, কোমড়ে জোর নেই অথচ বড় বড় লেকচার –
বুকের পাটা থাকলে একটা মিছিল করে দেখান । রুহিয়া উপজেলা বাস্তবায়ন হওয়ার আগে কোন অহেতুক মিছিল করতে দেওয়া হবে না ।
তারা রুহিয়া উপজেলা না হওয়ার জন্য ষডয়ন্ত্র করেছে ।
সকল ষড়যন্ত্র বন্ধ করে দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে রুহিয়া উপজেলা বাস্তবায়নের স্বার্থে আসুন সকলে মিলে রমেশ বাবু ও রুহিয়া থানা আওয়ামী লীগ সভাপতি পার্থ সারথি সেনের হাতকে শক্তিশালী করি এবং উপজেলা বাস্তবায়নের কাজ তরান্বিত করি ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রুহিয়া থানা আওয়ামী লীগের উপদেষ্ঠা আঃআজিজ । রুহিয়া থানা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হালিমা বেগম। রুহিয়া থানা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ জব্বার, সহ সভাপতি মোঃ মকবুল হোসেন। যুগ্ন সম্পাদক মোঃ মজিবর রহমান (প্রভাষক), সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব ,রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ১নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল হক বাবু, সাধারন সম্পাদক দুলাল রব্বানী প্রমুখ।
এছাড়াও বর্ধিত সভায় উপস্থিত ছিলেন রুহিয়া ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180