ভূল্লীতে সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সহায়তায় হারানো ছেলেকে খুঁজে পেলো তার বাবা মা

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

মামুনুর রশিদ, ঠাকুরগাঁওঃ হারানো ছেলেকে খুঁজে পেতে মা, বাবার আর্তনাদ, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে আহাজারি। কোথায় পাওয়া যাচ্ছে না আদরের সন্তান কাওসারকে। এমোনিই একটি ঘটনা চোখে পড়ে সঙ্ঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম সংগঠনের এক সদস্যের। তাৎক্ষনিক হারিয়ে যাওয়া ছেলেটির ছবি সংগ্রহ করে দেওয়া হয় সংগঠনের ফেসবুক গ্রুপে। মুহুর্তেই গ্রুপ থেকে ছড়িয়ে পড়ে চারদিকে। একঘন্টা পরে গ্রুপের মাধ্যমে খবর আসে ছেলেটিকে পাওয়া গেছে ঠাকুরগাঁও শহরের সালান্দর শাহপাড়ায়। ছেলেটিকে উদ্ধার করতে ছুটে যায় সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সদস্যরা। পরে তার বাবা মার হাতে তুলে দেওয়া হয় ছেলেটিকে।

শুক্রবার (৫ই মার্চ) ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নের বড়বালিয়া জর্দার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
হারানো ছেলেটির মা জানান, কাওসারকে ঠাকুরগাঁও শহরের খাল পাড়ায় একটি মাদ্রাসায় ভর্তি করে দেওয়া হয়।

সকালে মাদ্রাসা থেকে সে পালিয়ে যায় এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। আমাদের ভূল্লীর একটি সংগঠন সঙ্ঘবদ্ধ প্লাটর্ফমের সহযোগিতায় আমার ছেলেকে খুঁজে পেয়েছি। আমরা সত্যিই তাদের প্রতি কৃতঙ্গ। আল্লাহ তাদের ভালো করুক।

এ বিষয়ে সঙ্ঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্মের সাধারণ সম্পাদক রাকিব ইসলাম জানান, আমরা সবসময় স্বেচ্ছায় মানুষের কল্যাণে কাজ করে থাকি। একটি বাচ্চা হারিয়ে গেছে বলে আমাদের কাছে খবর আসে। আমরা তাৎক্ষনিক সংগঠনে সকল সদস্য মিলে বাচ্চাটিকে খুঁজে পেতে কাজ শুরু করি। পরে বাচ্চাটির সন্ধান পাই এবং বাচ্চাটিকে উদ্ধার করে তার বাবা মায়ের হাতে তুলে দেই। আমাদের এ ধরনের স্বেচ্ছাসেবী কার্যক্রম সবসময় চলমান থাকবে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180