নরসিংদীর পলাশে আওয়ামীলীগ ও প্রশাসনের উদ্দ্যেগে বিভিন্ন স্থানে সাতই মার্চ পালন করা হয়েছে

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ আজ সাতই মার্চ উপলক্ষে পলশে পলাশ উপজেলা, ঘোড়াশাল পৌরসভা,পলাশ উপজেলা প্রশাসন ও থানার উদ্দ্যেগে বঙ্গবন্ধুর সাতই মার্চ ভাষন এর তাতপর্য তুলে ধরে দিবসি পালন করা হয়।

সকালে ঘোড়াশাল পৌরসভা আওয়ামী লীগের উদ্দ্যেগে ঘোড়াশাল পৌরসভায়,দপুরে পলাশ উপজেলা ও প্রশাসনের উদ্দ্যেগে,বিকেলে পলাশ থানা প্রশাসনের উদ্দ্যেগে এ অনুষ্ঠান পালন করা হয়। দোয়া, মিলাদ মাহফিল কোরআন তেলওয়াত আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, নরসিংদী পলাশ নির্বাচনী এলাকার ২ এর সংসদ সদস্য ডাঃ আনোয়ার আশ্রাফ খাঁন দিলীপ, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নির্বাহী কর্মকর্তা রোমানা ইয়াসমিন, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক শরীফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কবির মৃধা, পৌর সভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শফি,প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মোঃ আসাদুল্লাহ মনা, সিনিয়র সহ-সভাপতি হাজী জাহিদ, সহ,সাংবাদিক, সাব্বির, বিল্লাল,রুবেল, শফিকুল ইসলাম, নাসিম আজাদ সহ সকল সাংবাদিক, উপজেলা ভাইসচেয়ারম্যন কারী উল্লাহ,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসির উদ্দিন, ওসি তদন্ত হুমায়ুন কবির, এস আই মির সোহেল রানা, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু সহ সকল নেতাকর্মি ও ভিন্ন সরকারি দপ্তরের কর্ম কর্তাগন।

তার আগে পলাশ উপজেলার প্রেসক্লাবের উদ্দ্যেগে ও দিবসটি পালন করা হয়।বিকেলে পলাশ থানার উদ্দ্যেগে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে উপজেলা অডিট রোমে দিবসটি পালন করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180