করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ অবদানের জন্য স্বর্ণ পদক ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২১

জুয়েল রহমান নওগাঁ জেলা প্রতিনিধি: “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “করোনা ভাইরাস” মোকাবেলায় বিশেষ অবদানের জন্য নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ৩নং ভাবিচা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ওবাইদুল হক কে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিয়ামতপুর ৩নং ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক এর হাতে স্বর্ণ পদক ও সনদপত্র প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেল মন্ত্রী নুরুল ইসলাম সূজন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)-২০২০ এর আয়োজনে বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে হোটেল ফার্স, পল্টন মোড়, মেহের প্লাজা, ঢাকা তে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” প্রদানের আয়োজন করেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম-এর সভাপতি এস এ এম জাকারিয়া আলমের সভাপতিত্বে বাংলাদেশ সরকারের কয়েকজন জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এর নেতৃবৃন্দ সহ সূধীজন এ সময় সেখানে উপস্থিত ছিলেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180