কলারোয়ার খোঁদ্দবাটরায় গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

সাতক্ষীরা প্রতিনিধি কলারোয়ার জয়নগর ইউনিয়নের খোর্দ্দবাটরা গ্রামের পরেশ ঠাকুরের বাগানের পৃত্তিরাজ গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফাঁড়ির পুলিশ।

৯মার্চ সকাল ৬ ঘটিকার সময় এলাকাবাসী জানতে পেরে সরসকাটি পুলিশ ফাঁড়িতে খবর দিলে তাৎক্ষনিক সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু এসে গাছের সাথে ঝুলন্ত লাশটি সনাক্ত করেন।পুলিশ সুত্রে জানাগেছে তালার জগনন্দকাটি গ্রামের মজিদ আলী মল্লিকের ছেলে শাহাজান মল্লিক(৪৪)।মাটি থেকে ১/২ফুট উঁচুতে লাল রঙ্গের ওড়না প্যাচানো ছিলো ঝুলন্ত লাশের গলায়। ঝুলন্ত অবস্থায় তার পকেট থেকে একটি ন্যাশনাল আইডি কার্ড পাওয়া গেছে সেই সুত্র পুলিশ তার পরিচয় পেয়েছে। তার গায়ে ছিলো সাদা চেকের শার্ট পরনে ছিলো নীল রঙ্গের জিন্সের
প্যান্ট।আরো জানাগেছে, মৃত শাহাজান মল্লিক তিনি মার্ডার কেসের আসামী, পাটকেলঘাটা থানায় তার নামে মামলা আছে। জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাই মন্তাজ মল্লিক কে গত ৭মার্চ খুন করে বাড়ি থেকে পালায়।আজ খোর্দ্দবাটরা গ্রামের পরেশ ঠাকুরের বাগানের পৃত্তিরাজ গাছ থেকে শাহাজান মল্লিকের ঝুলন্ত লাশটি পাওয়া যায়।

ঘটনা স্থল পরিদর্শন করেন পুলিশের সার্কেল অফিসার শামসুল হক, কলারোয়া থানার ওসি খাইরুল আলম,পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহেদ মোর্শেদ। লাশটি কলারোয়া থানায় নেওয়া হয়েছে সেখান থেকে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।প্রাথমিক তদন্তে তেমন কোন তথ্য পাওয়া যায়নি বলে তারা জানিয়েছেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180