কুড়িগ্রামের অগ্নিদগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অগ্নিদগ্ধ হয়ে এক বৃদ্ধা সহ গবাদিপশুর মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের আব্দুল মজিদের বাড়িতে আগুন লাগে। এতে তার দুই কক্ষ বিশিষ্ট একটি ঘর পুড়ে যায়।

কক্ষ দুইটির একটি তার মা থাকত এবং অপরটিতে গরু রাখা হতো। স্থানীয়রা জানান, গোয়ালঘরে থাকা কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সৃষ্টি হয়েছে। অগ্নিকান্ডে আব্দুল মজিদের মা মর্তভান বেওয়া (৭৫) অগ্নিদগ্ধ হয়ে মারা যায়।

এছাড়া গোয়ালে থাকা ৩টি গরু ও ১টি খাসি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। অপর একটি গরু মারাত্মক ভাবে অগ্নিদগ্ধ হয়েছে। অগ্নিকান্ডে আব্দুল মজিদের এক প্রতিবেশীর রান্নাঘর পুড়ে গেছে। এতে মজিদের আনুমানিক ৩ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে।

পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলা থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।
এ খবর শুনে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন , উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, ওসি মুহাঃ আতিয়ার রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার দুটিকে শুকনো খাবার ও কম্বল প্রদান করা হয়। এছাড়া অগ্নিদগ্ধ বৃদ্ধার দাফন-কাফনের জন্য ১০ হাজার টাকা প্রদান করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180