স্ত্রীর শ্লীলতাহানি, বড় ভাইকে পিটিয়ে মারলেন ছোট ভাই

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

ডেস্ক নরসিংদীর মাধবদীতে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইকে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।

চলতি মাসের ২ মার্চ সদর উপজেলার মাধবদীর মহিষাশুরা ইউনিয়নের দাইরের পার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ মাধবদী থানার দাইরের পাড় গ্রামের সানাউল্লাহ মিয়ার ছেলে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা এবং ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ২ মার্চ রাতে নিহত সোহাগ নেশা জাতীয় দ্রব্য পান করে বাড়িতে গিয়ে তার মাকে গালিগালাজ করে। এর এক পর্যায়ে সোহাগ উত্তেজিত হয়ে তার মাকে মারধর করতে থাকে। এতে তার বাবা বাধা দেয়ার চেষ্টা করলে তাকেও মারধর করে। পরে ছোট ভাইয়ের স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টাও করে সোহাগ। এ সময় ছোট ভাই জহিরুল ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনা চাপা দিতে নিহতের মরদেহ বাড়ির পাশে একটি পুকুর পাড়ে মাটি চাপা দিয়ে গুম করে রাখে।

এদিকে সোহাগকে দেখতে না পেয়ে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন করে বিষয়টি জানায়। পরে মাধবদী থানা পুলিশ ঘটনার তদন্ত শুরু করেন। এরই মধ্যে মাধবদী থানা পুলিশ নিহতের ছোট ভাইদের দুই স্ত্রীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে ঘটনার আট দিন পর মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে বাড়ির পাশের একটি পুকুরের পাড়ে মাটি খুঁড়ে নিহত সোহাগের মরদেহ উদ্ধার করা হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, পারিবারিক কলহের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার পর মরদেহটিকে গুম করে রাখা হয়েছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180