” রুহিয়ায় আওয়ামীলীগের রাজনীতির নতুন রুপ “

sagar sagar

Hasan

প্রকাশিত: ৯:১০ পূর্বাহ্ণ, মার্চ ১০, ২০২১

মোঃ কায়সার হোসেন। রুহিয়া প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা আওয়ামীলিগের রাজনৈতিকে আরও শক্তিশালী ও গতিশীল করতে আলোচনা সভায় বিভিন্ন গঠনমূলক দিক নির্দেশনা দেন থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক। তৃণমূলের নেতা কর্মিদের হুঁশিয়ারি দিয়ে বলেন সর্বদা সাধারণ জনগনের পাশ্বে থাকতে হবে তা না হলে দলীয় পদ থাকবেনা।

০৯ মার্চ (মঙ্গলবার) সন্ধায় ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড পরিচিতি ও সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষে ওয়ার্ড সভাপতি মোঃ কিবরিয়ার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।০৪ নং ওয়ার্ড সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায়, থানা আওমীলিগের সাধারণ সম্পাদক আবুসাইদ বাবু (চিকন বাবু) সাংগঠনিক গঠনমূলক
বক্তব্যে দেশ স্বাধীনে বঙ্গবন্ধুর অবদান, দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়ন ও আগামী মেগা পরিকল্পনা বাস্তবায়নে সরকারের মহা পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে দেশকে উন্নত রাষ্ট্রে রুপান্তরের রুপ রেখা নেতা কর্মিদের সাথে আলোচনা করেন। দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে অনুরোধ করেন।

বক্তব্য রাখেন ২০ নং ইউনিয়ন পরিষদের জন দরদি সুযোগ্য চেয়ারম্যান অনিল চন্দ্র সেন। তিনি সকল নেতা কর্মিকে জন কল্যানকর হতে আহবান করেন। তিনি সর্বদা জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখার দৃঢ় প্রত্যয় গাপন করেন। তিনি বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের হাত ধরে রমেশচন্দ্র সেন এম.পি মহোদয় ঠাকুরগাঁও শহরকে আধুনিক শহরে রুপান্তর করছে, এ শহরের মানুষের জীবন যাত্রার মান উন্নত করেছে আপনারা উনার জন্য দোয়া করবেন এ উন্নয়ন অব্যাহত থাকবে।

আরও বক্তব্য রাখেন থানা আওয়ামীলিগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার জাহিদ রুমি, দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন। আরও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, সভাপতি আশরাফুল ইসলাম, সদস্য মোঃ কায়সার হোসেন প্রমুখ।

দলিয় এমন আলোচনা সভা ও মত বিনিময়ে দলিয় কর্মিদের মধ্যে সন্তুষ্টি দেখা যায়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180