সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. এম আমানউল্লাহ মারা গেছেন

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২১

ডেস্ক সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ও ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ডা. এম আমানউল্লাহ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকাস্থ নিজ বাসভবনে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮৮ বছর। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তিনি সাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা, চার চার বার ময়মনসিংহ -১১ ভালুকা সংসদীয় আসন থেকে নির্বাচিত এমপি ছিলেন।

শুক্রবার বাদ জুম্মা ভালুকা সরকারি ডিগ্রি কলেজ মাঠে প্রথম জানাজা ও উপজেলার মাহমুদপুর সায়েরা-সাফায়েত স্কুল অ্যান্ড কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে পরিবার সূত্রে নিশ্চিত করা হয়েছে।

তার মৃত্যুতে বর্তমান এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম ও পৌর মেয়র ডা. মেজবাহ উদ্দিন কাইয়ুমসহ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180