ঠাকুরগাঁওয়ের মোহাম্মদ পুর ইউনিয়ন এর শ্রী শ্রী শ্মশান কালী মন্দিরের শুভ উদ্বোধন

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদন ঠাকুরগাঁও সদর উপজেলার ১১নং মোহাম্মদ পুর ইউনিয়নে আজ ১৩ মার্চ শনিবার  সকাল ১১ টায়  মোহাম্মদ পুর ইউনিয়নের মাতৃগাঁও গুচ্ছগ্রামের  শ্রী শ্রী শ্মশান কালী মন্দিরের শুভ উদ্বোধন করা হয়েছে ।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ পূজা উদযাপন কমিটির ঠাকুরগাঁও জেলা সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান  অরুনাংশু দত্ত (টিটো) মোহাম্মদ পুর ইউনিয়নের মাতৃগাঁও গুচ্ছগ্রাম শ্রী শ্রী শ্মশান কালী মন্দিরের শুভ উদ্বোধন করেন ।

উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে তিনি বলেন বর্তমান সরকারের আমলে যা উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান, এর আগে কোন সরকারই এত উন্নয়ন করতে পারেনি । প্রত্যন্ত গ্রামে রাস্তা পাকাকরন, স্কুল, মাদ্রাসা, মন্দির, মসজিদেরউন্নয়ন,বর্তমান সরকার সর্ব প্রথম শুরু করে বয়স্কভাতা, ভিজিটি,ভিজিএফ, দুঃস্থ ভাতা, মহিলাদের গর্ভকালীন ভাতা, বছরের প্রথম সপ্তাহে ছাত্র/ছাত্রীদের হাতে বই তুলে দেওয়া ,এটা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান , ইতি পূর্বে কোন সরকারই এই পদক্ষেপ গুলো গ্রহণ করেনি ।

তাই সামনে নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে, শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে  হবে এবং সহযোগিতা ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানে মোহাম্মদ পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেন, সাবেক সভাপতি মো: মোস্তাফিজুর রহমান, স্থানীয় ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম সহ ১১নং মোহাম্মদ পুর ইউনিয়ন আওয়ামী লীগ , যুবলীগ, ছাত্র লীগ, সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

 

 

 

 

 

 

 

আজ ঠাকুরগাঁও সদর উপজেলার, ১১নং মোহাম্মদ পুর  ইউনিয়নে  শ্রী শ্রী শিব কালী মন্দিরের শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অরুণাংশুদত্ত টিটো। তিনি সেখানকার মহাশ্মশানের গেটেরও উদ্ভোধন করেন।

 

এ সময় মোহাম্মদ পুর  ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180