নরসিংদীতে গন পিটুনিতে ছিনতাইকারী’ নিহত ভিন্ন খাতে প্রভাবিতর চেষ্টা বাড়ি ঘর ভাংচুর 

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ

নরসিংদী শহরের সাটির পাড়া মহল্লা এলাকায় গত ৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় ছিনতাইকালে গনরোষের শিকার হয়ে গণপিটুনিতে কথিত ‘ছিনতাইকারী দলের এক সদস্য’ গুরুতর আহত হয়েছে। পরবর্তীতে হাসপালে নেয়ার পথে আহত ছিনতাইকারী নাইমের মুত্যু ঘটে।

জানা যায়, নাঈম, পিতা মৃত জসিম মিয়া, সাং পশ্চিম কান্দাপাড়া, নরসিংদী সদর, নরসিংদী একজন পুলিশের তালিকা ভ্ক্তু চুরি ও ছিনতাইকারী। প্রকৃত ঘটনানুসন্ধানে জানায়. ইতোপূর্বে সে বিভিন্ন সময়ে হাজত খেটেছে।

নাঈমের মৃত্যুর পর ৭ মার্চ নরসিংদী মডেল থানায় মৃতের বড় ভাই জনি বাদী হয়ে রাজনৈতিক প্রতিপক্ষের সাথে যোগসাজসে ঘটনা ভিন্ন খাতে প্রভাহিত করতে নরসিংদী শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি ফারহানা সরকার সুমা সহ ৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

এ ঘটনাকে কেন্দ্র করে ৬ মার্চ শনিবার সকাল ১১টায় নরসিংদী শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি ফারহানা সরকার সুমা’র বাসা ১৪৫/১৬, উত্তর সাটিরপাড়া, নরসিংদীতে প্রায় ২৫/৩০ জন অস্ত্রধারী চিহিৃত সন্ত্রাসীরা হামলা করে ভাঙচুর ও লুটতরাজ করে।

সুমার অভিযোগ তাঁর প্রতিপক্ষের উস্কানিকে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। তাঁরা আমাকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। রাজনৈতিক হিংসা প্রসুত সংগঠিত ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য ও ছিনতাই ঘটনাকে হত্যা মামলায় সাজিয়ে আমাকে এবং আমার কলেজ পড়ুয়া পুত্রকে হত্যার মামলার আসামী করা হয়েছে।

এ ব্যাপারে সুমা প্রতিকার চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে আবেদন করেছে বলে তিনি জানান।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180