সুনামগঞ্জের দিরাই নুরনগর গ্রামে পূর্ববিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,আহত ৪০ জন

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে আধিপত্য বিস্তার সরকারী জায়গা দখল ও মামলা মোকদ্দমার জেরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন এবং উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছেন। নিহতের নাম মো. শাহমুলক(৪০)। তিনি ইউনিয়নের নুরনগর গ্রামের বেক্কই মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় নুরনগর গ্রামের মো. ফিরোজ আলীর সাথে একই গ্রামের মো. আবুল ফজলের লোকজনের আধিপত্য বিস্তারের পাশাপাশি সরকারী জায়গা দখল ও দীর্ঘদিন ধরে চলা মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরোধের জেরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন । পরে খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি বলে জানা যায়।
এতে নিহত ব্যক্তি মো. আবুল ফজল গ্রæপের হলেও উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় দিরাই ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফিরোজ আলীর পক্ষের আহতরা হলে মো. তোফাজ্জল হোসেন,সিরাজুল ইসলাম,আব্দুল বারিক,শামছুল ইসলাম,মো. সফর আলী,লুৎফুর রহমান,তাজুল ইসলাম,ইউনুস আলী ও লাভলু মিয়া প্রমুখ। অপরদিকে আবুল ফজল গ্রæপের আহতরা হলেন, সহিবুর রহমান,ছোট মিয়া,আবু সালেহ,সোহাগ মিয়া,আব্দুল আহাদ,,সুমন মিয়া,আজহার উদ্দিন,রিংকু,রেজু মিয়া,নেজামুল হক,আকিজ মিয়া,বাতিন ও হাবিবুর রহমান। তাৎক্ষনিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180