তিন শিশুর বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২১

ডেস্ক যশোরের মণিরামপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার পলাশী পশ্চিম পাড়ায় খেলার কথা বলে ডেকে নিয়ে বাড়ির পাশে একটি বাগানে ধর্ষণের চেষ্টা করা হয় বলে জানা যায়। শিশুটি পলাশী গ্রামে তার নানার বাড়িতে থাকে।

এ ঘটনায় তিন শিশুকে অভিযুক্ত করা হয়েছে। তাদের সবার বয়স ১২ থেকে ১৩ বছরের মধ্যে। বিষয়টি জানাজানি হওয়ার পর অভিযুক্ত শিশুদের পরিবার গাঢাকা দিয়েছেন। ঘটনার পর রাতেই শিশুটির বাবা মামলা করেছেন বলে জানিয়েছেন মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

ভুক্তভোগী শিশুটির মা জানান, শনিবার দুপুরে মেয়েটি গোসল করে খেলতে যাচ্ছিল। তখন রাস্তা থেকে অভিযুক্ত তিনজন খেলার কথা বলে তাকে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে একটি গর্তে ফেলে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনাটি এক প্রতিবেশী দেখে ফেললে ওরা দৌড়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ওই নারী বলেন, ছাগলকে খাওয়াতে বাগানে নিয়ে যাওয়ার পর সেখানে কথা শুনতে পাই। পরে এগিয়ে গিয়ে দেখি বাচ্চাটা বারবার মাথা নাড়াচ্ছে। কিছু বলতে পারছে না। আর ওরা তিনজন শিশুটিকে চেপে ধরে রেখেছে। আমি দ্রুত কাছাকাছি গেলে ওরা পালিয়ে যায়।

খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল বলেন, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে গিয়েছিলাম। শিশু ও তার স্বজনদের সঙ্গে কথা বলেছি। তদন্তসাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180