১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

sagar sagar

Hasan

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

আমির হেসেন,
তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ
১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ¦ মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবীর ইমনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। এ সময় উপস্থিত ছিলেন,সহ সভাপতি এড. শফিকুল ইসলাম,রেজাউল করিম, এড. খায়রুল রুমেন ,যুগ্ম সাধারন সম্পাদক এড.নান্টু রায়,এড.হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,আইন বিষয়ক সম্পাদক এড. মো. আব্দুল করিম,সহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ,কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমদ শামীম, দপ্তর সম্পাদক নুরে আলম সিদ্দীক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. আবুল আজাদ রুমন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,আওয়ামীলীগ নেতা সুবীর তালুৃকদার বাপ্টু ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন আগামীকাল ১৭ই মার্চ জাতির পিতার জন্ম শতবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানান। বিভিন্ন কর্মসূচীে মধ্যে বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞলী অর্পণ,৪টায় সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা ,বিকেল ৪টা ২০ মিটিনে আলোচনা সভা এবং সন্ধ্যা ৭টায় কেক কাটা ও আতশবাজি প্রদর্শন ও রাত ৮টায় সাংস্কতিক অনুণ্ঠানসহ নানান কর্মসূচী পালন করার ঘোষনা দেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180