ঠাকুরগাঁওয়ে সরকারি কর্মচারীকে অপহরণ, ৪ জন গ্রেফতার

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

ডেস্ক ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সাব-রেজিষ্ট্রি অফিসের এক কর্মচারীকে অপহরণ করে মুক্তিপণ আদায় ও মারধরের অভিযোগে ৪ জন গ্রেফতার করেছে পুলিশ।বুধবার ভোরবেলা তাদের বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রফতার করা হয় বলে বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুর সবুর বিষয়টি সন্ধ্যায়  নিশ্চিত করেছেন।

অপহরণের শিকার মামলার বাদী জুয়েল মিঞা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার রফিকুল ইসলামের ছেলে। তিনি লাহিড়ী সাব রেজিষ্ট্রি অফিসে ৩য় শ্রেণির কর্মচারী বলে পুলিশ জানিয়েছে।গ্রেফতারকৃত আসামীরা হলেন-পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার আব্দুস সামাদের ছেলে নাসিদুল ইসলাম (২৬), চাঁদপুর জেলার শাহবস্তী থানার মুনির হোসেনের জসিম উদ্দীন (২৬), বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের নিজাম উদ্দীনের ছেলে সাজেদুল ইসলাম (২৭) ও পাড়িয়া ইউনিয়নের ঠুমনিয়া গ্রামের ফজলে এলাহির ছেলে জসিম উদ্দীন (১৯)।

এজাহারের বরাত দিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা বালিয়াডাঙ্গী থানার এসআই খাদেমুল ইসলাম নর্থবেঙ্গল২৪ কে জানান, মামলার বাদী জুয়েল মিঞা সাব রেজিষ্ট্রি অফিস থেকে বাড়ী ফেরার সময় গতকাল মঙ্গলবার ওই চারজন তাকে অপহরণ করে অপরিচিত এলাকায় নিয়ে যায়।

সেখানে মারধরের পাশাপাশি মুক্তিপণের জন্য ৫০ হাজার টাকা দাবি করে।তিনি আরও জানান, ১০ হাজার টাকা বিকাশে দেওয়ার পর কোনমতে অপহরণকারীদের নিকট থেকে মুক্তি পাওয়া পর বালিয়াডাঙ্গী থানার এসে বুধবার ভোরবেলা মামলা দায়ের করে।

মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করে।বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর জানান, পুলিশ অপহরণকারীদের গ্রেফতার করে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে। মামলা তদন্ত চলছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180