নরসিংদীতে কিশোরের গলা কেটে অটোরিক্সা ছিনতাই”

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২১

নরসিংদী থেকে এস আলম নরসিংদী পৌরসভার 8নং ওয়ার্ডে শাওন মিয়া নামে এক কিশোরের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে জেলা পুলিশ,নরসিংদী।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১টায় সদর নিহত শাওন মিয়া (১৫) ময়মনসিংহ এলাকার নান্দাইল উপজেলার হাইওর মিয়ার ছেলে। তারা নরসিংদী সদরের রাঙামাটি এলাকায় সজল মিয়ার বাড়িতে ভাড়া থাকত।

সে সাটির পাড়া এলাকার মীর এমদাদ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ত। পড়াশোনার পাশাপাশি মাঝে মাঝে বাবার অটোরিক্সা চালিয়ে পরিবারে সহায়তা করত। পরিবারের লোকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাবা অসুস্থ থাকায় শাওন দুই দিন তার বাবার অটোরিক্সা চালাচ্ছে। এর আগেও মাঝে মধ্যে বাবার কাজে সহযোগিতা করত।

গত বুধবার দুপুরে খাবার খেয়ে বাসা থেকে বের হয় শাওন। তারপর রাত ১০টার মধ্যেও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কামারগাঁও এলাকার নির্জন এক কবরস্থানের পাশে একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা এলাকা বাসি।

পরে শাওনের চাচাত ভাই আবুল হাসান জয় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন। নিহত শাওনের চাচাত ভাই আবুল হাসান বলেন, বুধবার রাত ১০টায়ও বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুঁজি শুরু করি আমরা। সর্বশেষ সকালে ফেসবুকে খবর পাই কামারগাঁও এলাকায় একটি মরদেহ পড়ে আছে। পরে গলা কাটা অবস্থায় তাকে দেখতে পাই।

তার সঙ্গে থাকা অটোরিকশার কোনো খোঁজ মেলেনি। পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180