শাহজাদপুরে সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২১

মোঃ রাসেল সরকার , শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বগুড়া নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরের হাইলাঘাটি নামক স্থানে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, শাহজাদপুর পৌর শহরের শক্তিপুর গ্রামের মোঃ আমজাদ এর ছেলে সিএনজি চালক আশিক- (২০), দ্বারিয়াপুর উত্তর পাড়া গ্রামের আজগর আলীর ছেলে সাকিব (১৭) একই গ্রামের মো: আজাদ আলীর ছেলে রাশেদুল (২৪)।

জানা যায়, বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাত আড়াইটায় আশিক, সাকিব ও রাশেদুল পৌর শহরের আব্দুল হামিদ সিএনজি গ্যাস পাম্প থেকে আশিকের সিএনজিতে গ্যাস উত্তোলন করে উল্লেখিত তিনজন তারাশ উপজেলার হান্ডিয়াল নওগায় শাহ শরীফ জিন্দানী (রাঃ) এর মাজারের ওরশে যোগ দেওয়ার জন্যে রওনা হয়।

কিছুদুর যেতেই নিহতদের বাড়ির সন্নিকটেই বগুড়া নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুরের হাইলাঘাটি নামক স্থানে বিপরীত মূখ থেকে আসা একটি ট্রাকের (বগুড়া-ট ১১-১২০৯) সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি টি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে তিনজনেরই মৃত্যু হয়।

শাহাজাদপুর থানার উপ-পরিদর্শক এএসআই কাঞ্চন কুমার জানান, রাত আনিমানিক আড়াইটায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে আমরা এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান চালানো হয়। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী জানান, সিএনজি’টি নওগা মাজারের দিকে যাচ্ছিল।

মহাসড়কের শাহজাদপুরের হাইলাঘাটি এলাকায় পৌছলে রাস্তা খারাপের জন্য টার্ন নিতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। রাতেই নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক এবং হেলপার পালিয়ে গেছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180