করোনার ২য় ঢেউ মোকাবিলায় পীরগঞ্জে স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি মুজিব শতবর্ষ মাক্স পড়ার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ, (কোভিড ১৯)দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে

করোনার ২য় ঢেউ মোকাবিলায় পীরগঞ্জে স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত। “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনামূলক স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইনের আয়োজন করে পীরগঞ্জ থানা পুলিশ।

শতভাগ মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২১ মার্চ রবিবার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন সহ পৌর শহরে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে মাক্স পড়ার জন্য বলা হলো এবং অসহায় মানুষদের মাঝে মাক্স বিতরণ করা করছেন পীরগঞ্জ থানা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পীরগঞ্জ সহকারি পুলিশ সুপার আসান হাবীব, এস আই,,মাহাসীনুল হক,সাধন চন্দ্র,রেজাউল ইসলাম, এএসআই,, মর্তুজা,মশিউর, নুরুল হুদা,পুলিশ ও মিডিয়ার প্রিন্ট সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. প্রদীপ কুমার রায় মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধনীতে মানুষকে মাস্ক প্রদান করা হয়েছে। পর্যাক্রয়ে সারা উপজেলায় ১০ হাজার মাস্ক বিতরণ করা হবে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180