খুলনার দাকোপের বাজুয়া খুটাখালী আয্যহরিসভায় ৫৬প্রহরব্যাপী মহানাম যজ্ঞ আজ সোমবার দিবাগত রাতে সমাপন।

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান উৎসব মুখর পরিবেশে ও ধর্মীয় ভাবগম্ভীযের মধ্যদিয়ে বাজুয়া খুটাখালী আয্যহরি সভা অঙ্গনে ৪১বর্ষীয় ৫৬ প্রহরব্যাপী মহানাম যজ্ঞ ১৫মার্চ ২০২১বাংলা ১ চৈত্র( ১৪২৭) সোমবার সন্ধ্যায় গন্ধাধিবাস সহকারে পরবর্ত্তী প্রত্যুষকাল হতে ৫৬প্রহরব্যাপী মহানাম সংকীর্তন শুরু হয়।

২৩ মার্চ মঙ্গলবার (৯চৈত্র)মহানাম সংকীর্তনের সমাপন ও নগর পরিক্রমা। এবারে সাতটি কীর্তন দল মহাসংকীর্তন পরিবেশন করছেন। সোমবার দিবাগত রাতে ২৩মার্চ মঙ্গলবার সমাপন ও নামসংকীর্তন সহকারে নগর পরিক্রমা।

এলক্ষে ভক্তপ্রাণ মানুষের উপছে পড়া ভিড় লক্ষ করা যায়। সোমবার সকাল থেকে ভক্তদের আনাাগনা লক্ষনীয়। দাকোপ উপজেলা প্রশাসন ও থানা পুলিশ আইন শৃঙ্খলা সমান্নত রাখতে সকল ব্যবস্হা গ্রহন করেছে বাজুয়া খুটাখালী আয্যসভা শ্রীঅঙ্গনে ৫৬প্রহরব্যাপী মহানাম যজ্ঞে বারিধারা সেবাসংঘে লাউডোব এর ঊদ্যোগে সেচ্ছাদানের ভিত্তিতে ভক্তদের মাঝে বিশুদ্ধ পানীয় জল ১৬মার্চ থেকে ২২ মার্চ পযন্ত বিতরন কর্মসুচি চলছে।দেশ বিদেশ থেকে এবার মহানামযজ্ঞে ভক্তদের আগমন লক্ষনীয়।

প্রতি দিন – রাতে ভক্তপ্রানমানুষের মাঝে মহাপ্রসাদ বিতরন করছে আয্যহরিসভা আয়োজক কমিটি। আয্যহরিসভার ভারপ্রাপ্ত মহাপনিচালক জীতেন্দ্র নাথ বিশ্বাস বলনে করোনা কালীন সময়ে স্বাস্হ্য বিধি মেনে প্রতিদিন হাজার হাজার ভ্ক্ত প্রান মানুষের আগমন ঘটছে।

সাধারন সম্পাদক নিমাই চাদ দাস বলেন আজ সোমবার শেষদিনে লক্ষধীক ভক্তদের আগমন ঘটবে। কোন রকম অপ্রিতিকর ঘটনা ছাড়া শান্তীপুর্ন ভাবে শেষ হতে যাচ্ছে ৫৬প্রহর মহানামযজ্ঞ


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180