গাইবান্ধা জেলা জাসদ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত-

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১

এন এম সরকার-
আমাদের লক্ষ বৈজ্ঞানিক সমাজতন্ত্র শিক্ষা শান্তি প্রগতি এই শ্লোগান কে সামনে রেখে জাতীয় জাগরণের লক্ষে সুশাসন ও সমাজতন্ত্রের পথে এগিয়ে যাওয়ার প্রত্যায়ে গাইবান্ধায় বাংলাদেশ ছাত্রলীগ জাসদের জেলা সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

২৩’মার্চ মঙ্গলবার দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে জেলা সম্মেলন উপলক্ষে শহরে র‌্যালী শেষে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা জেলা ছাত্রলীগ (জাসদ) সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর সভাপতি আহসান হাবীব শামীম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডাঃ একরাম হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা,সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ও গাইবান্ধাসরকারি কলেজের ভিপি মোক্তাদির রহমান মিঠু। আরো বক্তব্য রাখেন জেলা জাসদের সদস্য ও গাইবান্ধা সরকারি কলেজের সাবেক ভিপি খাদেমুল ইসলাম খুদি।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির রানা। এসময় জেলা জাাসদ ও ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও কর্মীগণ উপস্থিত ছিলেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180