ট্রে‌নের ৬০ টি‌কিট দুই কা‌লোবাজা‌রির প‌কে‌টে!

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

ডেস্ক কিশোরগঞ্জে রেলস্টেশন থে‌কে ট্রেনের ৬০টি টিকিটসহ মো. সাইফুল ইসলাম (৪৫) ও মো. মানিক মিয়া (৬৯) নামে দুই কালোবাজারিকে আটক করেছে র‌্যাব। সোমবার (২২ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উদ্ধার হওয়া টি‌কিটগু‌লোর তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস, কিশোরগঞ্জ টু ঢাকা এগারোসিন্দুর এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের আগাম কেনা।

কালোবাজারি মো. সাইফুল ইসলাম কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে এবং মো. মানিক মিয়া একই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম কিনে অবৈধভাবে নিজেদের কাছে মজুত করে রাখে ও পরবর্তীতে সাধারণ জনগণের মাঝে বেশি দামে এসব টিকিট বিক্রি করে থাকে।

গোপনে খবর পে‌য়ে সোমবার (২২ মার্চ) রাত ৯টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে রেলের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত মো. সাইফুল ইসলাম ও মো. মানিক মিয়াকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রামগামী রেলের ৬০টি আসনের আগাম টিকিট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে দুই টিকিট কালোবাজারি মো. সাইফুল ইসলাম ও মো. মানিক মিয়ার বিরুদ্ধে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180