বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে এগিয়ে গেছে – রমেশ চন্দ্র সেন

sagar sagar

Hasan

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার, জননেত্রী শেখ হাসিনা দেশের আর্থ সামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে বাংলাদেশ স্বাল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে।। তিনি বলেন, আমাদেরকে আগামী ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকতে হবে। রুহিয়া থানা অচিরেই উপজেলা হিসেবে রুপান্তরিত হবে। তিনি বুধবার রুহিয়া ডিগ্রী কলেজ হলরুমে রুহিয়া থানা আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ এলাকার ৬টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচন করতে হবে।এজন্য আগামী ১৫ দিনের মধ্যে প্রতিটি সহযোগী সংগঠনের পর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।
২৪ মার্চ (বুধবার) বিকেলে সদর উপজেলার রুহিয়া ডিগ্রী কলেজ হলরুমে অনুষ্ঠিত বর্ধিত সভায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ।

রুহিয়া থানা আওয়ামীলীগের সভাপতি পার্থ সারথি সেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ন সাধারণ সম্পাদক এড. মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্রো, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার,রুহিয়া থানা আওয়ামীলীগের সহ সভাপতি মকবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

অনুষ্ঠানের শুরুতে রুহিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু সাংগঠনিক রিপোর্ট পেশ করেন এবং সভা সন্চালনা করেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180