স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ১১নং মোহাম্মদ পুর ইউপি চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেন

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলার ১১নং মোহাম্মদ পুর ইউনিয়ানের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সোহাগ হোসেন।
১৯৭১ সালের ২৫ মার্চ রাতে এ দেশের নিরস্ত্র মানুষের ওপর ঝাঁপিয়ে পড়েছিল পাকিস্তানি হানাদার বাহিনী। বাংলাদেশের প্রতিরোধ যুদ্ধের পথ তৈরি করে দিয়েছিল। এরপর ২৬ মার্চ প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বাধীনতার ঘোষণার পর দীর্ঘ নয় মাসের সশস্ত্র সংগ্রামে আসে বিজয়।

৩নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন বলেন, স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানাই আমাদের বীর মুক্তিযোদ্ধাদের প্রতি, যাদের আত্মত্যাগের ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা এগিয়ে চলেছি একটি জাতি হিসেবে। স্বাধীনতা অর্থ দিয়ে কেনা যায় না। এটি অনেক সাহসী মানুষের সংগ্রামের ফলাফল। আসুন আমরা আরও একবার সাহসী সেই বীরদের স্মরণ করি। আমরা সবাই মিলে আমাদের দেশকে সম্পদ, শান্তি এবং সুখের জায়গা হিসেবে গড়ে তোলার চেষ্টা করি।

১১নং মোহাম্মদ পুর ইউনিয়ানের চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেন বলেন, স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানাই আমাদের বীর মুক্তিযোদ্ধাদের প্রতি, যাদের আত্মত্যাগের ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা এগিয়ে চলেছি একটি জাতি হিসেবে। স্বাধীনতা অর্থ দিয়ে কেনা যায় না। এটি অনেক সাহসী মানুষের সংগ্রামের ফলাফল। আসুন আমরা আরও একবার সাহসী সেই বীরদের স্মরণ করি। আমরা সবাই মিলে আমাদের দেশকে সম্পদ, শান্তি এবং সুখের জায়গা হিসেবে গড়ে তোলার চেষ্টা করি।

১১নং মোহাম্মদ পুর ইউনিয়ানের বাসীরা বলেন, মোঃ সোহাগ হোসেন একজন সাহসী নেতা ও প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকে মোহাম্মদ পুর ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে বড় প্রয়োজন।

এলাকাবাসী আরো বলেন, তিনি ইতিমধ্যে অত্যন্ত সুনাম অর্জন করেছেন। উপজেলাব্যাপী তার সুখ্যাতি রয়েছে। মোঃ সোহাগ হোসেন যোগ্য ও নির্লোভ একজন চেয়ারম্যান ।

এলাকার গরিব দুঃখি মানুষের অভিমত – আগামীতেও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা চেয়ারম্যান হিসাবে মোঃ সোহাগ হোসেনকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180