ট্রাকচাপায় প্রাণ গেল স্বাস্থ্য কর্মকর্তার

sagar sagar

Hasan

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ

নরসিংদীর পলাশ উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোস্তফা কামাল (৩৮) নামে একজন স্বাস্থ্য কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাগপাড়ায় এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আরও একজন স্বাস্থ্য কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।

নিহত মোস্তফা কামালের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার আনু হাওলা গ্রামে। তিনি পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটার দিকে প্রাণ ফুড ফ্যাক্টরীর প্রধান গেটের সামনে পলাশ থেকে ঘোড়াশালগামী স্বাস্থ্য কর্মকর্তার মোটর সাইকেলটি পৌঁছালে পেছন থেকে পণ্যবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোস্তফা কামাল মারা যান। এ সময় মোটরসাইকেলে থাকা অপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হারুনুর রশিদ গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের সিনিয়ির ষ্টেশন অফিসার সাদিকুল বারীর নেতৃত্বে নিহত মোস্তফা কামালের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং আহত অপর স্বাস্থ্য কর্মকর্তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা কামাল নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দীন।নিহত ডক্তার মোস্তফা কামাল বাংলাদেশ হিউম্যান রাইর্স এন্ড প্রেসসোসাইটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুন রশীদ সহসভাপতি, এলাকা বাসী অভিযোগ করেন প্রানের বেপরোয়া গাড়ি চালানো এবং প্রানের সামনে অপরিক স্পিরিড ব্রেকার এর কাড়নে প্রতি নিয়ত সড়ক দুর্ঘটনায় মারা যায় বহু লোক।এব্যাপারে মানবাধিকার সংগঠনে সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু বলেন এব্যপারে কে বাদী না হলে মানবাধিকার সংগঠন এর পক্ষ থেকে আমি বাদী হয়ে মামলা করব।প্রানের গাড়িটি ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে জব্দ আছে বলে জানান ইনসার্জ জহিরুল ইসলাম।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180