রানীশংকৈলে শহীদদের স্বরণে মোমবাতি প্রজ্জলন

sagar sagar

Hasan

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গণহত্যা দিবসে শহীদদের স্বরণে ও তাদের উৎসর্গ করে পুরো উপজেলা পরিষদ জুড়ে মোমবাতি প্রজ্জলন করা হয়। এছাড়াও শহীদদের সন্মার্থে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে রাত ৯টায় অন্ধকারে ১ মিনিট নিরবতা পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টায় গনহত‍্যা দিবস উপলক্ষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ,থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রমূখ।
গণহত্যা দিবসের আলোচনা সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন ।

গণহত্যা দিবসটি পালনে উপজেলা প্রশাসনের উদ্দ‍্যেগ্যে উপজেলা পরিষদ চত্বরে ও বঙ্গবন্ধুর ম‍্যুরালে মোমবাতি প্রজ্জলন করা হয়। উপজেলা প্রশাসন ছাড়াও দিবসটি যথাযথ মর্যাদায় উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক অঙ্গসংগঠন পালন করেছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180