হরিপুরে স্বাধীনতা দিবস উদযাপন

sagar sagar

Hasan

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

নুর মোহাম্মদ,
হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রত্যুষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা দিবস উদযাপন কর্মসূচির শুভ সূচনা করা হয়।
সকাল ৬টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিমের নেতৃত্বে স্মৃতিসৌধে প্রথমে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, পরে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ, উপজেলা বিএনপি ও উপজেলা প্রেসকাবসহ বিভিন্ন রাজনৈতিক এবং শিক্ষা প্রতিষ্ঠান স্মৃতিসৌধে ও কামারপুকুর বদ্ধভুমিতে উপজেলা প্রশাসন,কামারপুকুর অটো মালিক সমিতি,শতাব্দী কোচিং সেন্টার,সেচ্ছা সেবী সংগঠন নব প্রহর সংঘ,বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ হরিপুর,যাদুরাণী কুলি শ্রমিক ইউনিয়ন পুষ্পমাল্য অর্পণ করে ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ।

সকাল সাড়ে ৮টায় হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিক পতাকা উত্তোলন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, থানা অফিসার ইনচার্জ এসএম আওরঙ্গজেব, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম কবির, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান নেতৃবৃন্দ।
দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসুচি গ্রহন করা হয়েছে বলে জানায় প্রশাসন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180