পলাশবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

sagar sagar

Hasan

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

এন এম সরকার-
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ৫০’বছর পূর্তিতে পলাশবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উপলক্ষে মুক্তিযুদ্ধের মহান শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে কেন্দ্রীয় শহীদ মিনার ও মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার সকালে সূর্যদ্বয়ের সাথে সাথে তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয় কর্মসূচী। শেষে কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মোস্তাফিজুর রহমান রাজার পরিচালনায় দোয়ায় অংশ নেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী-অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

এদিকে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে স্থানীয় জাতীয় সংসদ সদস্যের পক্ষে দলীয় নেতৃবৃন্দ, বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার সভাপতি সম্পাদকের নেতৃত্বে নেতৃবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে উপজেলা পরিষদ, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের নেতৃত্বে পৌর প্যানেল মেয়র ও সংরক্ষিত কাউন্সিলরগণ, রবিউল হোসেন পাতা ও সিরাজুল ইসলাম রতনের নেতৃত্বে পলাশবাড়ী প্রেসক্লাব নেতৃবৃন্দ, রাসলে মাহমুদ তাপস ও তুষার সরকার বাবুর নেতৃত্বে যুবলীগ, আবুল কালাম আজাদ সাবু ও মাহমুদুজ্জামান প্রান্তের নেতৃত্বে জাতীয় শ্রমিকলীগ, মোহাব্বতজান চৌধুরী ও আমিনুল ইসলাম পাপুলের নেতৃত্বে কৃষকলীগ, সাবিনা ইয়াসমিন ঝনু ও উম্মে হানির নেতৃত্বে মহিলা আওয়ামীলীগ, আকতারুজ্জামান টিটু ও সাকলাইন মাহমুদ সজীবের নেতৃত্বে তাঁতাীলীগ, মিল্লাত ও মামুন আর রশিদ সুমনের নেতৃত্বে ছাত্রলীগ, এছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবি সংগঠনের পাশাপাশি সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিরা পৃথক পৃথক ভাবে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180