রানীশংকৈলে দুইদিনব্যাপী উন্নয়ন মেলা উদ্ভোধন

sagar sagar

Hasan

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

বাংলাদেশের এক অন্যান্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্ভোধন করা হয়।

শনিবার (২৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে দুইদিনব্যাপী উন্নয়ন মেলার উদ্ভোধনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উন্নয়ন মেলা উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়ে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী, সাবেক ৩০১ মহিলা সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা, কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মদ সরকার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মহিলা আ’লীগের সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমূখ।

উদ্ভোধনী অনুষ্ঠানে সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী বিভিন্ন সামাজিক ও সাংকৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুইদিনব্যাপী উন্নয়ন মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের স্টল সুসজ্জিত করে সাজানো হয়েছে।
দিনভর মেলায় দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মেনে সমাগম করতে দেখা গেছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180