শাহজাদপুরে সংস্কার ফেডারেশনের উদ্দোগে বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

sagar sagar

Hasan

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০২১

রাসেল সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের শাহজাদপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সামাজিক সংগঠন সংস্কার ফেডারেশনের উদ্দোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ মার্চ) বিকাল সারে ৫টায় স্থানীয় রতনকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে একটি কাঠাল গাছ ও একটি পেয়ারা গাছের চারা রোপন করে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন সাংবাদিক রাজিব আহমেদ রাসেল, সাংবাদিক রাসেল সরকার, সাংবাদিক মিঠুন বসাক, ইউপি সদস্য জাহিদুল ইসলাম ও সংস্কার ফেডারেশনের সদস্যরা।

পরে সন্ধা ৭টায় রতনকান্দি দক্ষিণপাড়া বাজারে অবস্থিত সংস্কার ফেডারেশনের নিজস্ব কার্যারলয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসএম মাহফুজ আহমেদ-এর সঞ্চালনায় ও সাব্বির হোসেন রবিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সামাজিক সংগঠন “সার্কেল শাহজাদপুরের” প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক রাজিব আহমেদ রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রত্যাশিত সিরাজগঞ্জের সাধারণ সম্পাদক সাংবাদিক রাসেল সরকার, সাংবাদিক মিঠুন বসাক ও যুবলীগ নেতা এনামুল হক হিরা।

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, সাব্বির হোসেন রবিন, এসএম মাহফুজ আহমেদ, বিপুল সরদার, সুজন সরকার, এনামুল হক হিরা। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্কার ফেডারেশনের অন্যতম সদস্য সীমান্ত বিশ্বাস, তারেক, জয়, রনি, হৃদয় আজিজুর সরদার সহ সদস্যবৃন্দ।
উপস্থিত প্রত্যেক বক্তাই স্বাধীতার জন্য যারা আত্মত্যাগ করেছেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণের মাধ্যমে তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এবং মানব সেবায় সংস্কার ফেডারেশনের লক্ষ্য এবং অগ্রগতি সম্পর্কে ধারণা প্রদান করেন।
অতিথিরা তাদের বক্তব্যে সংস্কার ফেডারেশনের কাজের ভূয়সী প্রসংসা করে তারা বলেন, মানব সেবার উপরে কোন কাজ নেই। মানবসেবার মাধ্যমে যেমন অপরের উপকার করা হয় তেমনি নিজের চরিত্র গঠনেও সহায়ক ভুমিকা পালন করে।

মোঃ রাসেল সরকার
সিরাজগঞ্জ প্রতিনিধি
মোবাইল -০১৭২৯১৪৮৮৮৪
তারিখ :২৭.০৩.২০২১


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180