ঠাকুরগাঁওয়ে নবীন আলোর উদ্যেগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

আবারো দেশব্যাপী লকডাউনের আগে আজ রবিবার বিকালে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলোর’ উদ্যেগে ঠাকুরগাঁও শহরের ধর্মীয় উপাসনাল শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দির কেন্দ্রীয় শ্মশান কালী মন্দিরের পুরোহিত, জামুরীপাড়া জামে মসজিদ, ও বক্ষব্যাধি ক্লিনিক প্রাঙ্গণ জামে মসজিদের ইমামদের মাঝে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বালতি, জগ, মগ, মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ শিহাব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা সহ অ্যাপেলো, সংগঠনটি উপদেষ্টা ডক্টর শুভেন্দু কুমার দেবনাথ, মহাবুবুর রায়হান,সাংবাদিক জয় মহন্ত অলক, সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির হোসেনসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ। ঠাকুরগাঁও চৌরাস্তা এলাকায় পথচারী আদালত চত্বর কয়েকশ সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।পুরো কর্মসূচিতে আরো সকলকে সাথে নিয়ে মাস্কবিহীন মানুষকে মাস্ক পরিয়ে দেন।

এদিকে সংগঠনের সভাপতি সৈয়দ সিহাব বলেন, করোনাকালীন স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলো মানুষের পাশে থেকে কাজ করবে। করোনায় মানুষের সচেতন হতে হবে, মাস্ক পরতে হবে। তাহলেই আমরা মহামারি এই ব্যাধি থেকে মুক্ত থাকতে পারবো। সচেতনতা বাড়ানোর লক্ষ্যে
সকলে লকডাউন মেনে ঘরে থাকুন-সকলকে মিলেমিশে আমরা করোনা মোকাবেলা করবো । মাস্কছাড়া জনগণের মধ্যে মাস্ক বিতরণ করা হয় এবং মাস্ক পড়ার জন্য লোকজনকে উদ্বুদ্ধ করণে প্রচার চালানো হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180