বিয়ের অনুষ্ঠানে পরিচয়, বাড়ি ফাঁকা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

ডেস্ক শরীয়তপুরের নড়িয়া উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাওন সরদার নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ৩ এপ্রিল গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাওন নড়িয়া উপজেলা ফতেজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে। আর ওই স্কুলছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, তিন মাস আগে শাওন সরদারের সঙ্গে ওই স্কুলছাত্রীর বিয়ের একটি অনুষ্ঠানে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার রাতে স্কুলছাত্রীর বাবা-মা বাড়িতে না থাকায় শাওন রাতে ওই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করতে যায়। স্কুলছাত্রী ঘরের দরজা খুলে দিলে শাওন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় চিৎকার করলে আশে-পাশের লোকজন ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। পরে শনিবার রাতে ওই স্কুলছাত্রী বাদী হয়ে নড়িয়া থানায় একটি ধর্ষণ মামলা করে। মামলার পর রাতেই শাওনকে গ্রেফতার করে পুলিশ।

নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ধর্ষণ মামলায় শাওনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180