করোনা ভাইরাস সচেতনতায় যুবলীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী নাসিরুল আলম স্বপন।

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে করোনা ভাইরাস সচেতনতায় ৫০০শত মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরন করা হয়েছে।

আজ বুধবার দুপুরে সাঘাটা উপজেলা কলেজ মোড় এলাকায় এই কর্মসুচি বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী
জনাব মোঃ নাসিরুল আলম স্বপন
এসময় উপস্থিত ছিলেন,
মাননীয় ডেপুটি স্পিকারের ভাই জনাব মোঃ ফরহাদ রাব্বি সহ অনেকেই।
স্থানীয়রা বলেন নাসিরুল আলম স্বপন আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক নাসিরুল আলম স্বপন কে বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান পদ-প্রার্থী নাসিরুল আলম স্বপন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১০ নং বোনারপাড়া ইউনিয়ন পরিষদ কে মাদক মুক্ত, বাল্যবিবাহ প্রতিরোধ করবো,এবং সরকারের সকল কার্যক্রম সঠিকভাবে দায়িত্ব পালন করে ১০নং বোনারপাড়া ইউনিয়ন পরিষদ কে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।
জনাব মোঃ নাসিরুল আলম স্বপন আরো বলেন আমি এই ১০নং বোনারপাড়া ইউনিয়নের সন্তান। আমি সুখ ও দুঃখের সাথী হয়ে সকলের পাশে থাকতে চাই। এবং সকলের সমর্থন চাই।
ইউনিয়নের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। বোনারপাড়া ইউনিয়নের অসম্পূর্ণ কাজ গুলো সম্পুর্ণ করতে চাই ইনশাআল্লাহ। এজন্য সবার দোয়া ও ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি প্রমুখ ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180