ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৩

ওয়েব ওয়েব

ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

জামালপুরে মহাসড়কে গভীর রাতে ভুয়া ডিবি পুলিশ সদস্য পরিচয়ে গাড়ি আটকিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা ও জিনিসপত্র ছিনতাই করার সময় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) রাতে পৌর এলাকার শেখেরভিটার মির্জা আজম চত্বর এলাকায় এ ঘটনা ঘটে

গ্রেফতারকৃতরা হলেন, জামালপুর শহরের ইকবালপুর এলাকার মো.বাদশা মিয়া (২৮), কাচারীপাড়া এলাকার মো. মাকসুদুর রহমান (২৮) ও বোসপাড়া এলাকার মো. মোশারফ হোসেন। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল এবং ছিনতাইকৃত টাকাও জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকরা বেশকিছু দিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। সোমবার রাতে তারা মির্জা আজম চত্বরে প্রথমে পুলিশ সদস্য পরিচয়ে সাধারণ মানুষের গতিরোধ করে, টাকা ও সঙ্গে থাকা সকল জিনিপত্র ছিনতাই করে নিচ্ছিলো। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের হাতে-নাতে গ্রেফতার করে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, তারা বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। ছিনতাইয়ের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। ওইসব যুবকদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

স/নি


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180