রাজধানীতে ১১ জুয়াড়ি গ্রেফতার

ওয়েব ওয়েব

ডেস্ক

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১৯ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি দল তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাত সোয়া ১০টার দিকে বনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে আট জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুর রহিম (৪২), মাহাবুবুর রহমান (৫৫), মো. সোহরাব (৫৫), মোস্তফা শেখ (৩৫), মিনহাজ ফরাজি (৩৫), রমজান খান (২১), মো. আমান উল্লাহ (৪৬) ও বাবলু (৩৪)।

এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৭ টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ২৩০ টাকা উদ্ধার করা হয়।

অপর ঘটনায় রাত ১১ টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুঠিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতা হলেন- আমজাদ হোসেন (৫১), আব্দুল হালিম (৫৫) ও নাজমুল হক (৪৭)।

এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ২টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর র‌্যাব জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180