ময়মনসিংহের গৌরীপুরে পূর্ব শত্রুতার জেরে মারপিঠ করে টাকা ছিনিয়ে নিল প্রতিপক্ষ

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, মে ২, ২০২১

মফিজ উদ্দিন ( ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বড়-বৃ ডৌহাখলা এলাকায় পূর্ব শত্রুতার জেরে মোঃ সুলমান আলী ও ছোট ভাই লোকমান আলী এবং তাদের মা আয়শা খাতুন কে জমি সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে গুরুতর আহত করে ও টাকা ছিনিয়ে নেয় প্রতিপক্ষের লোকজন এমন অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল ২০২১ইং) দুপুরের দিকে ময়মনসিংহের গৌরীপুর ডৌহাখলা ইউনিয়নের বড়-বৃ ডৌহাখলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী সুলমান আলী বলেন, গত ২২ এপ্রিল দুপুর এর দিকে আমি আমার পৈতৃক সূত্রে প্রাপ্ত জমিতে বাঁশ কাটার সময় পৈতৃক জমি জমা এবং পাওনা টাকা নিয়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশী আঃ রশিদ এর নির্দেশে হাবুল মিয়া ,বাবুল মিয়া সংঘবদ্ধ চক্রের একটি দল বাঁশ কাটতে বাঁধা প্রদান করে অতর্কিত হামলা চালিয়ে পথরুদ্ধ করে মেরে ফেলার জন্য দেশীয় অস্ত্র রাম দাঁ,রড,লাঠি দিয়ে পিটিয়ে আমাকে এবং আমার পরিবারের লোকজন কে গুরুতর আহত করে।

এ সময় আমার ভাইয়ের পকেটে থাকা ৮,১১৫( আট হাজার একশ পনের) টাকা এবং একটি বাটন মোবাইল সেট ছিনিয়ে নেয় তারা। পরে আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে আহত অবস্থায় আমাদের কে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

চিকিৎসা শেষে এ ঘটনায় সুলমান আলী বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন যার নং ২৪ তারিখ ২৪/০৪/২০২১ইং । অভিযোগ রয়েছে আঙ্গুল ফুলে কলাগাছ বনে যাওয়া আঃ রশিদ মানুষের মাঝে ইন্ধন সৃষ্টি করে তিনি আর্থিক সুবিধা আদায় করেন
বর্তমানে অত্র এলাকায় বসবাস রত শান্তি প্রিয় লোকজন তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন।
ভুক্তভোগী পরিবার অভিযুক্ত ব্যক্তিদের অত্যাচার থেকে বাঁচতে প্রশাসন এর সহযোগিতা কামনা করেন এবং মানুষের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি কারি আঃ রশিদ এবং হাবুল গংদের শাস্তির দাবি জানিয়েছেন ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180